নোটিশ :
জরূরী নিয়োগ বিজ্ঞপ্তি: সারাদেশ ব্যাপী সাংবাদিক নিয়োগ চলছে আগ্রহীরা যোগাযোগ করুন: 01753741909, সিভি পাঠান:  crimejanata24@gmail.com
ব্রেকিং নিউজ :
বৃষ্টির আভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর। তবে আগামীকাল মঙ্গলবার থেকে তাপমাত্রা আবারও বাড়ার আভাস দেওয়া হয়েছে। বরিশাল এর হিজলা উপজেলায় নৌপুলিশ এর হাতে গ্রেফতার ১৬ জেলে। হাতিয়া উপজেলার নিঝুম দ্বীপের সেই পুকুরে এবার মিলল একশ ইলিশ। জাহাজ এমভি আবদুল্লাহকে জিম্মি করে রাখা সোমালিয়ার জলদস্যুদের খুব কাছ থেকে কঠোর পর্যবেক্ষণে রেখেছে ইউরোপীয় ইউনিয়নের নৌবাহিনী। এখন পর্যন্ত শহিদ বুদ্ধিজীবী হিসাবে রাষ্ট্রের স্বীকৃতি পেলেন ৫৬০ জন শহিদ বুদ্ধিজীবী। ঈদের দিন ধরে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। রাশিয়ার দুটি বড় জাহাজে হামলা চালিয়েছে ইউক্রেনের সামরিক বাহিনী। আন্দারমানিক ইউনিয়ন পরিষদের দুর্নীতির অভিযোগ। হিজলায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । সোমালিয়ার জলদস্যুদের ছিনতাই করা পণ্যবাহী জাহাজ ‘এমভি রুয়েন’ থেকে ১৭ নাবিককে উদ্ধার করেছে।
হিজলায় চালচুরি কান্ডে ইউপি সদস্য সহ ২ জনের বিরুদ্ধে মামলা

হিজলায় চালচুরি কান্ডে ইউপি সদস্য সহ ২ জনের বিরুদ্ধে মামলা

বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের খুন্নাগবিন্দপুর গ্রাম থেকে ঈদ উপলক্ষে দুস্থদের জন্য সরকারের বিশেষ বরাদ্দের চাল উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মামলায় খুন্না গবিন্দপুর গ্রামের বাসিন্দা খোরশেদ বয়াতী ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার (১.২.৩) খালেদা খানমকে আসামি করা হয়েছে। এদের মধ্যে খোরশেদ আলম বয়াতী চালসহ গ্রেফতার হলেও মহিলা মেম্বার আত্মগোপনে রয়েছে।

হিজলা থানার অফিসার ইনচার্জ (ওসি) অসীম কুমার সিকদার এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শুক্রবার সন্ধ্যায় হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বর খালেদা বেগম এর খুন্না গবিন্দপুর গ্রামের বাড়ির পার্শ্ববর্তী খোরশেদ বয়াতীর ঘরে অভিযান চালায় পুলিশ। এসময় সেখান থেকে ১২ বস্তায় ৯ মন সরকারি চাল এবং আরও ৫০টি খালি বস্তা উদ্ধার করা হয়। পাশাপাশি সরকারি চাল আত্মসাত এবং কালোবাজারির অপরাধে খোরশেদ বয়াতীকে আটক করে পুলিশ।হিজলা থানার ওসি জানিয়েছেন, ‘আটককৃত খোরশেদের বক্তব্য অনুযায়ী উদ্ধারকৃদ সরকারি চালের প্রকৃত মালিক ইউপি সদস্য খালেদা খানম।

তিনি চাল দুস্থদের মাঝে বিতরণ না করে তা খোরশেদের বাড়ীতে রেখে কালোবাজারে বিক্রি করে। তাই এই ঘটনায় দায়ের হওয়া মামলায় ইউপি সদস্যকেও আসামি করা হয়েছে। এদিকে বড়জালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পন্ডিৎ শাহাবুদ্দিন আহমেদ জানিয়েছেন, ‘ওয়ার্ডের দুস্থদের মাঝে বিতরণের জন্য ইউপি সদস্যদের মাঝে চাল পৌছে দেয়া হয়েছে। তারা তা বিতরণ না করে আত্মসাত করলে সে দায়ভার চেয়ারম্যান নিবে না।

তিনি বলেন, ‘দেশের এই চরম মুহুর্তে সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অথচ কিছু অসাধু লোক তা নিয়ে দুর্নীতি করে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। তাই চাল উদ্ধারের ঘটনাটি সুষ্ঠু ভাবে তদন্ত করে এর সাথে আরও কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পন্ডিৎ শাহাবুদ্দিন আহমেদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2024 Crimejanata24.Com
Design & Development: Hostitbd.Com